ব্রেকিং

x

আগামীকাল দুপুরে আখাউড়ার সন্তানদের গান সম্প্রচার করবে বিটিভি

শনিবার, ১৯ মে ২০১৮ | ২:৪৯ অপরাহ্ণ

আগামীকাল দুপুরে আখাউড়ার সন্তানদের গান সম্প্রচার করবে বিটিভি

আগামীকাল রোববার দুপুরে আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের সংগীত সম্প্রচার করবে বিটিভি। নৃত্য সম্প্রচারের পর এবার আখাউড়ার সন্তানদের গান সম্প্রচার করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।


উপজেলা শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক নবনিতা রায় বর্মন ও তাকমিনা আক্তার জানায়, গত ১২ মে শনিবার উপজেলা শিল্পকলা একাডেমির ১৫ জন সংগীত শিক্ষাথীর দুইটি গান রেকর্ড হয় বাংলাদেশে টেলিভিশনে। আগামীকাল রোববার ২০ মে দুপুর ২টার সংবাদের পর এই গান দুইটি বিটিভির প্রজন্ম থেকে প্রজন্ম অনুষ্ঠানে সম্প্রচার করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের আন্তরিক প্রচেষ্টায় তা সম্ভব হয়েছে বলেও তারা জানিয়েছেন।


সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, বিটিভির প্রজন্ম থেকে প্রজন্ম অনুষ্ঠানে আগামীকাল রোববার দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের দুইটি দলীয় সংগীত সম্প্রচার করবে বিটিভি। শিক্ষার্থী বদরুন্নাহার সামিয়া, নির্জন বনিক জয়তু, তাহমিন আকিব, তানভীর হোসেন জয়, রৌশাদ আহমেদ মৃধুল, শ্রাবন্তি পাল ও তাসমিন হোসেন আনা নামে ৭ জনের একটি দলীয় সংগীত এবং প্রান্তিকা সাহা, ছোয়া সাহা, সৃষ্টি রানী বনিক, তমা সাহা, সুমাইয়া হক সিকৃতি, সামিয়া হক প্রকৃতি, আবৃত্তি পাল আর্তি, স্বর্ণা আক্তার নামে ৮ জনের একটি দলীয় সংগীত সম্প্রচার করবে বিটিভি।
এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, আমাদের সন্তানরা বিটিভিতে আগামীকাল রোববার গান গাইবে। এতে উপজেলা শিল্পকলা একাডেমীর আরও একটি সফলতা অর্জন হলো। তিনি আখাউড়াবাসীকে আগামীকাল রোববার দুপুরে বিটিভিতে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের গান শুনার আহবান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!