ব্রেকিং

x

আখাউড়া মোগড়ায় আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

সোমবার, ১১ জুন ২০১৮ | ৮:১০ অপরাহ্ণ

আখাউড়া মোগড়ায় আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

গতকাল রোববার আখাউড়া মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন দোয়া ও ইফতার মাহফিল করেছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন।


বিকাল ৫টায় মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নোয়াব মিয়ার সভাপতিত্বে মোগড়া হাই স্কুল মাঠে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভুইয়া, সেলিম ভুইয়া, আওয়ামলীগ নেতা মোহাম্মদ আলী ভুইয়া, বাবুল পারভেজ, আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: নাছিম ভুইয়া,  মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু কাউছার ভুইয়া, আওয়ামীলীগ নেতা কাজী সফিকুল ইসলাম রতন, মনু মেম্বার, মোহাম্মদ শরীফ, যুবলীগ নেতা রফিকুল ইসলাম সবুজ প্রমুখ।


দোয়া ও ইফতার মাহফিলে আওয়ামীলীগ নেতারা আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

এছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরাসহ স্থানীয় সুধীজনরা উপস্থিত ছিলেন এই দোয়া ও ইফতার মাহফিলে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!