ব্রেকিং

x

আখাউড়া দক্ষিন ইউনিয়নে মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজ

বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮ | ৯:১৭ অপরাহ্ণ

আখাউড়া দক্ষিন ইউনিয়নে মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আখাউড়া দক্ষিন ইউনিয়নে মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজ হয়েছে। আজ বৃহস্প্রতিবার দুপুরে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে হীরাপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয় দোয়ার মাহফিল ও কাঙ্গালী ভোজ।


মিলাদ ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর সঙ্গে ১৫ আগস্টে শাহাদাতবরণকারী সবার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির জন্যেও দোয়া করা হয়।


এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর পিও শফিকুল ইসলাম সোহাগ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভুইয়া, মনির হোসেন বাবুল, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামছুল হক মাষ্টার, সাধারন সম্পাদক মজনু ভুইয়া, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শায়লা বীথি, স্থানীয় যুবলীগ নেতা মো: শাহনোয়াজ ভুইয়া শানু, সুলতান মিয়া, ফোরকান উদ্দিন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!