ব্রেকিং

x

আখাউড়ায় শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮ | ৫:২৩ অপরাহ্ণ

আখাউড়ায় শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস।


দিবসটি উপলক্ষে আজ বৃহস্পতিবার উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।


এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন। সভায় শেখ হাসিনার বর্ণাঢ্য কর্মময় জীবনী তুলে ধরেন বক্তারা। সভা সঞ্চলনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক মনির হোসেন বাবুল।

এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক সেলিম ভূইয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি ড. আব্দুল্লাহ ভূইয়া বাদল,  উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল হালিম হেলাল, আব্দুল মান্নান, মোবারক হোসেন রতন,  উপজেলা যুবলীগের যুগ্ন- আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউছার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৭৫ সাল থেকে ৬ বছর নির্বাসন শেষে ১৯৮১ সালের এই দিনে বাংলার মাটিতে ফিরে আসেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই থেকে দিনটি স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসাবে পালন করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!