ব্রেকিং

x

আখাউড়ায় শিক্ষা প্রতিষ্ঠানে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতার জন্য কমিটি গঠন

বুধবার, ১০ অক্টোবর ২০১৮ | ৫:৫৮ অপরাহ্ণ

আখাউড়ায় শিক্ষা প্রতিষ্ঠানে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতার জন্য কমিটি গঠন

গতকাল মঙ্গলবার আখাউড়ায় সকল প্রতিষ্ঠানে ‘বিজয় ফুল’ তৈরী ও চলচিত্র নির্মানসহ সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা আয়োজনের জন্য সরকারী ভাবে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৬ সদস্য বিশিষ্ঠ এই কমিটির আহবায়ক হয়েছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান এবং সদস্য সচিব হয়েছেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা।


সংশিষ্ট সূত্রে জানাগেছে,  দ্বাদশ শ্রেণি পর্যন্ত আখাউড়া উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ‘বিজয় ফুল’ তৈরী, গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্গন, একক অভিনয়, চলচিত্র নির্মান এবং দলগত দেশাত্ববোধক ও জাতীয় সংগীত প্রতিযোগীতা আয়োজনের জন্য আখাউড়া উপজেলায় সরকারী ভাবে এই আহবায়ক কমিটি গঠন  করা হয়।


কমিটির পরিপত্র অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে আখাউড়া উপজেলার প্রতিটি স্বীকৃতিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান এই প্রতিযোগীতা আয়োজনের দায়িত্ব পালন করবেন।

এই কমিটির অন্যান্য সদস্যরা হল আখাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, অধ্যক্ষ, শহীদ স্মৃতি সরকারী ডিগ্রী কলেজ, অধ্যক্ষ, আখাউড়া টেকনিক্যাল ইসলামিয়া আলিম মাদ্রাসা, আখাউড়া উপজেলার সমস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ, প্রধান শিক্ষক, শাহপীর কল্লা শহীদ (র:) উচ্চ বিদ্যালয়, আলহাজ্ব হোসেন আহমেদ ভুইয়া, প্রতিষ্ঠাতা ও সভাপতি আয়েশা হোসেন নির্জাস এতিম আলী ভুইয়া দাখিল মাদ্রাসা, প্রধান শিক্ষক, নাছরীন নবী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া (সাংস্কৃতিক ব্যক্তিত্ব) ও বিশিষ্ঠ সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু (সাংস্কৃতিক ব্যক্তিত্ব)।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!