ব্রেকিং

x

বনগজ পূর্বপাড়া প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের অর্থায়নে

আখাউড়ায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮ | ১:৫৪ অপরাহ্ণ

আখাউড়ায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

22

আখাউড়া উপজেলার বনগজ পূর্বপাড়া প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের অর্থায়নে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বনগজ কলাবাগান মাঠে অনুষ্ঠিত শিক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের কার্যকারী সদস্য ও আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল। সংগঠনের আহবায়ক তাজুল ইসলাম পিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক সেলিম ভূইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা ও উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল মমিন বাবুল। অনুষ্ঠান সঞ্চলনা করেন কুমিল্লাস্থ আখাউড়া উপজেলা ছাত্র সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ সারোয়ার। এর আগে প্রধান অতিথির হাতে সম্মানসূচক ক্রেস্ট তুলে দেয় সংগঠনের আহবায়ক।
আহবায়ক তাজুল ইসলাম পিয়াস জানান, গ্রামের মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ দিতেই আমাদের এই আয়োজন। পাশাপাশি সমাজ- কল্যাণেও আমাদের এই সংগঠন কাজ করে যাচ্ছে।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!