ব্রেকিং

x

আখাউড়ায় মাদকসহ আওয়ামীলীগ নেতা আটক

সোমবার, ০৪ জুন ২০১৮ | ৫:৫৯ অপরাহ্ণ

আখাউড়ায় মাদকসহ আওয়ামীলীগ নেতা আটক
আটককৃত সিরাজ খন্দকার

আখাউড়ায় ইয়াবাসহ সিরাজ খন্দকার (৪৫) নামে এক আওয়ামীলীগ নেতাকে আটক করা হয়েছে। আজ সোমবার দুপুরে আখাউড়া মনিয়ন্দ ইউপি কার্যালয়ের সামনে থেকে বিজিবি তাকে আটক করে।


বিজিবি জানায়, আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার সফিকুল ইসলাম নেতৃত্বে মনিয়ন্দ বিজিবি ক্যাম্পের সদস্যরা মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের পাকা সড়ক থেকে সিরাজ খন্দকারকে আটক করে। এ সময় তার শরীর তল্লাশী করে ১০৯ পিস ইয়াবা পাওয়া যায়। পরে দুপুরেই  বিজিবি সিরাজ খন্দকারকে আখাউড়া থানায় সোপর্দ করে। তার বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকের মামলা হয়েছে বলে বিজিবি হাবিলদার সফিকুল ইসলাম জানিয়েছেন।


আখাউড়া মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুর রহমান শিশু জানায় আটককৃত সিরাজ খন্দকার আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। মনিয়ন্দ দক্ষিন পাড়ার মঙ্গু খন্দকারের পুত্র এই সিরাজ খন্দকার।

এদিকে পুলিশ সূত্রে জানাগেছে, তার বিরুদ্ধে থানায় একটি খুনের মামলাও রয়েছে। মাদকের মামলা আছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!