ব্রেকিং

x

আখাউড়ায় বজ্রপাতে ধানের জমিতে এক শ্রমিক নিহত

রবিবার, ২৯ এপ্রিল ২০১৮ | ১২:৫৩ অপরাহ্ণ

আখাউড়ায় বজ্রপাতে ধানের জমিতে এক শ্রমিক নিহত

আখাউড়ায় বজ্রপাতে আব্দুর রহিম (৫০) নামে এক ধানকাটার শ্রমিক নিহত হয়েছে। সকাল সাড়ে ৯টায় মোগড়া ইউনিয়নের দরুইন গ্রামের তাজুল ইসলামের ধানের জমিতে এই বজ্রপাতের ঘটনা ঘটে। পরে ধানের জমি থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন।


তাজুল ইসলাম (৬০) জানায়, মৌলভীবাজার জামবুড়া ছড়া গ্রামের আব্দুর রহিমসহ কয়েকজন শ্রমিক দরুইন মাঠে সকাল থেকে পাকা ধান কাটছিল। ঝড়ো হাওয়ার সাথে বৃষ্টিপাত শুরু হলে হঠাৎ বিকট শব্দে বজ্রপাতের ঘটনা ঘটে। এই বজ্রপাতে আব্দুর রহিম জমিতে লুটিয়ে পড়ে আর অন্যান্য শ্রমিকরা ভয়ে ছুটাছুটি শুরু করে। পরে আখাউড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার রুহুল মোহছেন সুজন ধানকাটার শ্রমিক আব্দুর রহিমকে মৃত ঘোষনা করেন। বজ্রপাতে নিহত আব্দুর রহিমকে প্রথমে মোগড়া ইউনিয়ন পরিষদে রাখা হয়। পরে ময়নাতদন্তের জন্য আখাউড়া থানায় পাঠানো হয়েছে। বজ্রপাতের সময় ভয়ে ছুটাছুটি করতে গিয়ে সেলিম মিয়া নামে একজন আহত হয়েছেন বলেও তিনি জানান।


স্থানীয় মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান মনির হোসেন জানান বজ্রপাতে নিহতের আত্মীয়স্বজনদের খবর দেয়া হয়েছে।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানান, তিনি এলাকা পরিদর্শনে যাচ্ছেন। বজ্রপাতে নিহতের পরিবারকে অর্থ দিয়ে সহযোগীতা করা হবে বলেও তিনি আশ্ব্যাস দেন।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!