ব্রেকিং

x

আখাউড়ায় দুইপক্ষের সংঘর্ষে ৪ জন আহত, এলাকায় উত্তেজনা

রবিবার, ২৭ মে ২০১৮ | ১১:২৪ অপরাহ্ণ

আখাউড়ায় দুইপক্ষের সংঘর্ষে ৪ জন আহত, এলাকায় উত্তেজনা

আজ রোববার সন্ধ্যায় আখাউড়া মনিয়ন্দে জমির মালিকা সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে এক বৃদ্ধ মহিলাসহ ৪জন আহত হয়েছেন। আহত ৪ জনের মধ্যে ৩ জনকে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশংকাজনক অবস্থায় ১ জনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।


জানাগেছে, আখাউড়া মনিয়ন্দ গ্রামের দীঘির পাড় এলাকার আক্কাস মিয়া ও রমজান মিয়ার মধ্যে বাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে বিভিন্ন দেনদরবারও হয় কিন্তু নিষ্পত্তি হয়নি।


এই ঘটনার জের ধরে আজ সন্ধ্যায় ইফতারীর সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় উভয় পক্ষের ৪ জন আহত হয়। আহতদের মধ্যে লোকমান মিয়া (২৫), আক্কাস মিয়া (৩৫), আমেনা খাতুন (৬০)কে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুত্বর আহত আলী আহমেদ (৪৮)কে আখাউড়া হাসপাতালে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত আরিফুল আমিন জানান, এই ঘটনায় আখাউড়া থানায় কোন অভিযোগ দাখিল হয়নি। অভিযোগ দায়ের করা হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!