ব্রেকিং

x

আখাউড়ায় একই রাতে মসজিদ ও বাড়িতে দুর্ধর্ষ চুরি

মঙ্গলবার, ০৪ ডিসেম্বর ২০১৮ | ১:০৫ অপরাহ্ণ

আখাউড়ায় একই রাতে মসজিদ ও বাড়িতে দুর্ধর্ষ চুরি

সোমবার দিবাগত গভীর রাতে আখাউড়া পৌরসভায় দুইটি দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের কবল থেকে মসজিদও রক্ষা পায়নি। বাড়ি ও মসজিদের গ্রিল, তালা ভেঙ্গে নগদ টাকাসহ তিন লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
জানাগেছে, সোমবার দিবাগত মধ্যরাতে আখাউড়া পৌরসভার রাধানগর কলেজপাড়ার প্রবাসী ফালু মিয়ার বাড়িতে একদল চোর হানা দেয়। চোরের দল প্রথমে জানালার গ্রিল কেটে দু’ তলার একটি কামরায় প্রবেশ করে। এসময় চুরের দল প্রবাসীর স্ত্রী সেলিনা বেগমকে অস্ত্রের ভয় দেখিয়ে ঘর থেকে নগদ ৮০ হাজার টাকা আড়াই ভরি স্বর্ণালংকার ও একটি এলইডি টিভিসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।


এদিকে একই রাতে আখাউড়া পৌরসভার খালাজুড়া গ্রামের জামে মসজিদে চুরি হয়। চোরের দল মসজিদের কলাপসেবল গেইট ও পরে দরজার তালা ভেঙ্গে মসজিদে প্রবেশ করে একটি সোলার, বেটারী, মসজিদের মাইকের মেশিন যত্রাংশসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।


এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!