ব্রেকিং

x

আখাউড়ায় উপজেলাভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগীতা

শনিবার, ২৬ জানুয়ারি ২০১৯ | ২:৪৬ অপরাহ্ণ

আখাউড়ায় উপজেলাভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগীতা

গতকাল শুক্রবার আখাউড়ায় উপজেলাভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগীতা হয়েছে। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এই সাংস্কৃতিক প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


বিকাল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সাংস্কৃতিক প্রতিযোগীতায় অংশগ্রহন করেছে আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা। শিল্পকলা একাডেমির সংগীত, নৃত্য ও চারুকলা বিভাগের শিক্ষার্থীরা দুইভাগে বিভক্ত হয়ে প্রতিয়োগীতায় অংশগ্রহন করে। এসময় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীসহ উপস্থিত ছিলেন শিল্পকলা একাডেমির সেক্রেটারী খোরশেদ আলম, আমেরিকার ফ্লোরিডা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নেছার আহাম্মদ খলিফা, উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য এড. আব্দুল আলীম, নুরুন্নবী ভুইয়া, জুটন বনিক, স্বপ্না সিফাত, দ্বিলীপ চন্দ্র দেবনাথ, সমীর চক্রবর্তী, সংগীত প্রশিক্ষক আশারুল ইসলাম, তাকমিনা আক্তার প্রমুখ।


প্রতিযোগীতায় সংগীতে বড়দের মধ্যে প্রথম স্থান লাভ করেছে পান্থ খান, মধ্যমায় প্রথম স্থান লাভ করে কে, এম সাহিল, ছোটদের মধ্যে প্রথম স্থান লাভ করে মাসুক মিয়া, দ্বিতীয় স্থান লাভ করে নির্জন বনিক,  নৃত্য বিভাগে বড়দের মধ্যে প্রথম স্থান লাভ করেছে অংকিতা সাহা, ছোটদের মধ্যে প্রথম স্থান লাভ করে অর্চিতা ঘোষ। চারুকলায় ছেলেদের মধ্যে প্রথম স্থান লাভ করে মো: ইয়ামিন আলী ও মেয়েদের মধ্যে প্রথম স্থান লাভ করে সুমা আক্কার।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!