ব্রেকিং

x

আখাউড়ায় আওয়ামীলীগে যোগ দিলেন যুবদলের সাধারন সম্পাদক

শুক্রবার, ২১ ডিসেম্বর ২০১৮ | ২:৩৮ অপরাহ্ণ

আখাউড়ায় আওয়ামীলীগে যোগ দিলেন যুবদলের সাধারন সম্পাদক

আখাউড়া উপজেলা যুবদলের সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ আওয়ামীলীগে যোগদান করেছেন। আজ শুক্রবার পৌরসভার দেবগ্রামের এক নির্বাচনী জনসভায় আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির উপস্থিততে তিনি আওয়ামীলীগে যোগদান করেন। এসময় তিনি স্থানীয় জনগণের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশে অনুপ্রাণিত হয়ে আমি আওয়ামীলীগে যোগদান করেছি। আজ থেকে আজীবন পর্যন্ত আওয়ামীলীগে থাকবো।


তিনি আরো বলেন, দেবগ্রাম ছিল আওয়ামীলীগের ঘাটি, এখন থেকে দেবগ্রাম হবে আইনমন্ত্রী আনিসুল হক এমপির ঘাটি। তিনি দলমত নির্বিশেষে আইনমন্ত্রীকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, আখাউড়া উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুয়ারা বেগম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুদ্দিন বেগ শাপলু, সহ-সভাপতি আশিকুর রহমান নাইম, যুবরাজ শাহ, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মাহী, ছাত্রলীগ নেতা হাসান খলিফা, হৃদয় প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!