ব্রেকিং

x

আইনমন্ত্রীর আশা বিএনপি সংসদে যাবে

বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | ১১:৪১ পূর্বাহ্ণ

আইনমন্ত্রীর আশা বিএনপি সংসদে যাবে

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, ‘বিএনপি’র এখনো
সংসদে যাওয়ার সময় আছে। তারা যে একেবারেই সংসদে যাবে না তা মনে করি না। আমার মনে হয় বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে। এখনো যে সময় আছে সেই সময়ের মধ্যেই বিএনপি সংসদে যাবে। যদি না যায় তাহলে জনগনই দেখবে তাদের কি পরিণতি হয়। আমার এ বিষয়ে বলার কিছু নাই।’
আজ বৃহস্পতিবার সকালে আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। কসবায় গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে মহানগর প্রভাতী ট্রেনে করে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। সেখান থেকে সড়ক পথে তিনি কসবায় যান। এ সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীরা মন্ত্রীর হাতে কাগজের নৌকা তুলে দেন। পাশাপাশি নৌকা থেকে ফুল ছিটিয়ে বরণ করেন। এ সময় মন্ত্রী জানান, যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ গত বছর থেকেই শুরু হয়েছে। এখন এটা চুড়ান্ত করার পালা। সংসদ নির্বাচন নিয়ে টিআইবি’র রিপোর্ট নিয়ে মন্ত্রী কোনো মন্তব্য করতে চাননি। তিনি বলেন, ‘যতক্ষণ না পর্যন্ত ওই রিপোর্ট হাতে না পাবো ততক্ষণ কিছু বলবো না।’ এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার, আওয়ামীলীগ নেতা  সেলিম ভূঁইয়া, আতাউর রহমান নাজিম, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহবুদ্দিন বেগ, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন, সাবেক ছাত্রলীগ সভাপতি সৈয়দ তানজিল শাহ প্রমুখ। মন্ত্রী বিকেলে কসবার গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!