ব্রেকিং

x

সরকারের প্রশংসার তালিকায় থাকা আইনমন্ত্রী একই দায়িত্ব পাবেন, আশা ব্রাহ্মণবাড়িয়াবাসীর

শনিবার, ০৫ জানুয়ারি ২০১৯ | ৯:২৪ অপরাহ্ণ | 1694 বার

সরকারের প্রশংসার তালিকায় থাকা আইনমন্ত্রী একই দায়িত্ব পাবেন, আশা ব্রাহ্মণবাড়িয়াবাসীর

সরকারের প্রশংসার তালিকায় থাকা আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি আবারো একই মন্ত্রণালয়ের দায়িত্ব পাবেন বলে আশা করছেন ব্রাহ্মণবাড়িয়ার মানুষ। দক্ষতার সাথে নিজ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করায় তিনি সরকারের প্রশংসার তালিকায় ছিলেন। ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসন থেকে দ্বিতীয় বারের মতো তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

নেতা-কর্মীরা মনে করছেন, একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি হিসেবেই আনিসুল হক সারাদেশে পরিচিত পেয়েছেন। নিজ সংসদীয় এলাকার ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করা ও প্রায় ১৮০০ তরুণ-তরুণিকে চাকরি দেয়া, সবার মোবাইল ফোন কল রিসিভ করা ইত্যাদি কারণে তিনি  এলাকার মানুষের মনেও ঠাঁয় করে দিয়েছেন। পাঁচ বছর ক্ষমতায় থাকাকালে সরকারের প্রশংসিত মন্ত্রীদের তালিকায় নাম থাকায় আনিসুল হকের নেতা-কর্মী সমর্থকেরা বেশ আশাবাদী নতুন মন্ত্রীসভায় ঠাঁয় পাওয়ার বিষয়ে। তাঁরা মনে করছেন আনিসুল হক আইনমন্ত্রীর দায়িত্বই পেতে যাচ্ছেন। ওই মন্ত্রণালয় চালাতে গিয়ে তিনি বেশ দক্ষতার পরিচয় দিয়েছেন। কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন বলেন, ‘আইনমন্ত্রী হিসেবে সফল আনিসুল হক এম.পি মহোদয় আবারো একই মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন বলে ব্রাহ্মণবাড়িয়ার মানুষ আশা করছেন। আমরা এখন প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত  জানার অপেক্ষায় আছি।’

আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল বলেন, ‘আনিসুল হকের মতো ব্যক্তিকে সংসদ সদস্য হিসেবে পাওয়া আমাদের জন্য ভাগ্যের ব্যাপার। সরকারের প্রশংসিত মন্ত্রীদের তালিকায় ছিলেন তিনি। যে কারণে আবারো তিনি আইনমন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন বলে আমরা বেশ আশাবাদী।’
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার বলেন, ‘আইনমন্ত্রী আবারো দায়িত্ব পাবেন বলে আমরা মনে করি। একই সঙ্গে একজন পরীক্ষীত রাজনীতিবিদ, ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের রূপকার ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীও ‘পূর্ণাঙ্গ মন্ত্রী’ হতে যাচ্ছেন বলে আমরা আশাবাদী হয়ে উঠেছি।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!