ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে আ:লীগের মনোনয়ন পেলেন আইনমন্ত্রী

রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | ১১:১৩ পূর্বাহ্ণ | 765 বার

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে আ:লীগের মনোনয়ন পেলেন আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী চূড়ান্ত হয়েছে। দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি এবারও এই আসনে মনোনয়ন পেয়েছেন। আজ রোববার মনোনয়নের বিষযটি নিশ্চিত করেছেন আইনমন্ত্রী পিও শফিকুল ইসলাম সোহাগ।

দেশের সংবিধান প্রনেতা ও বঙ্গঁবন্ধুর সহচর মুক্তিযোদ্ধের সংঘটক বঙ্গবন্ধু হত্যা মামলার প্রধান কৌশলি মরহুম সিরাজুল হক বাচ্চু মিয়ার সুযোগ্য সন্তান আইনমন্ত্রী এ্যাডভোটে আনিসুল হক এমপি। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনের পর কসবা-আখাউড়া উপজেলায় উন্নয়নের জোয়ার বইছে। এ্যাডভোকেট আনিসুল হক মন্ত্রী হওয়ার পর বিগত ৫ বছরে কসবা ও আখাউড়ায় ৭৫০ কোটি টাকার উন্নয়ন হয়েছে। চাকুরী পেয়েছেন ১৫০০ চাকুরী প্রার্থী বেকার যুবক যুবতী। এছাড়াও দুই উপজেলায় শতভাগ বিদ্যুতায়নসহ আরো কিছু ঈর্ষণীয় সাফল্য রয়েছে আইনমন্ত্রীর গত ৫ বছরে।

আইনমন্ত্রী এলাকার মতো সারাদেশেই সৎ ও সজ্জন ব্যক্তি হিসাবে পরিচিত। সাধারন মানুষের ফোন কল রিসিভ করা, সপ্তাহে তিনদিন ঢাকার গুলশান অফিসে নিজ সংসদীয় এলাকার নেতাকর্মীসহ সাধারন মানুষের সঙ্গে সাক্ষাত দেয়া, নির্বাচনী এলাকায় নিয়মিত আসার মতো কিছু বিষয়ে তিনি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আর এ সব কারণেই পুনরায় তাকে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে মনোনয়ন দেয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে।

উন্নয়নের রূপকার আইনমন্ত্রীকে পুনরায় আওয়ামীলীগের মনোনেয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন কসবা-আখাউড়ার আওয়ামীলীগ নেতাকর্মীরা।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com