ব্রেকিং

x

ক্যান্সার রোগীর পাশে দাড়ালো আখাউড়া দ: ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ

বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর ২০১৮ | ১১:০৭ অপরাহ্ণ | 145 বার

ক্যান্সার রোগীর পাশে দাড়ালো আখাউড়া দ: ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ

আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর দক্ষিণ পাড়া (কলোনীর) নিঃসন্তান রিক্সাচালক দূরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত শহীদ মিয়ার সু-চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রদান করলো আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ।

জানা গেছে এই সংগঠণের সভাপতি হীরাপুর গ্রামের ব্রাজিল প্রবাসী মোঃ আরিফুল ইসলাম ভূইয়া এবং সাধারণ সম্পাদক হীরাপুর মধ্যপাড়ার সৌদী আরব প্রবাসী মোঃ জুয়েল ভূইয়া আজ বৃহস্প্রতিবার বিকেল ৪টায় শহীদ মিয়ার স্ত্রীর হাতে সংঘের পক্ষে সংঘের সহ-দপ্তর সম্পাদক মোঃ দ্বীন ইসলাম খাঁন এর নেতৃত্বে অনুদান হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক প্রধান জনাব সাইফুল ইসলাম মাষ্টার, সংঘের উপদেষ্টা, রুবেল আহমেদ, ইব্রাহীম ভূইয়া লিটন, মশিউর রহমান, আলী হোসেন, জাহিদ ইহসান জয়, তুহিন জমাদ্দার প্রমুখ।

উল্লেখ্য গত কিছুদিন আগে ক্যান্সার রোগী শহীদ মিয়ার সু-চিকিৎসার জন্য Dinislam Khan নামক একটি ফেইজবুক আইডিতে সাহায্য চাওয়া হয়, সেই লিখাটি নজরে আসে সংঘের, পরে এই সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক দিনইসলামের সাথে যোগাযোগ করে এই অনুদান হস্তান্তর করে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com