ব্রেকিং

x

কসবা ও আখাউড়া আসনে বিএনপির মুশফিক ও মুসলিমসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮ | ৫:১৭ অপরাহ্ণ | 2686 বার

কসবা ও আখাউড়া আসনে বিএনপির মুশফিক ও মুসলিমসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে বিএনপি প্রার্থী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান, আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন, এনপিপির প্রার্থী দেলোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী আহাম্মদ শাহ মোর্শেদ শাহীন ও বেগম ফেরদৌসী নামে ৫ জনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে জমা দেয়া মনোনয়নপত্র বাছাইয়ের দিন আজ রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার হায়াত-উদ-দৌলা খান তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।

জানাগেছে, মনোনয়নপত্র জমা দেয়ার সময় প্রয়োজনীয় কাগজপত্রে ত্রুটি থাকায় বিএনপির মনোনিত প্রার্থী সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান, আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন ও এনপিপির প্রার্থী দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়।

মনোনয়নপত্রে এক শতাংশ ভোটারের তালিকায় ত্রুটি থাকায় আহাম্মদ শাহ মোর্শেদ শাহীন ও বেগম ফেরদৌসী আক্তারের মনোনয়নপত্র বাতিল করা হয়।

এদিকে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি, বিএনপির মনোনিত প্রার্থী নাছির উদ্দিন হাজারী, জাতীয় পার্টির (এরশাদ) তারেক আদেল, জাতীয় পার্টির (কাজী জাফর) সেলিম মাষ্টার ও ইসলামী আন্দোলনের প্রার্থী জসিম উদ্দিন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com