ব্রেকিং

x

কসবা-আখাউড়া আসনে আ:লীগ ও বিএনপিসহ ৮ জনের মনোনয়নপত্র দাখিল

বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | ৯:২৫ অপরাহ্ণ | 827 বার

কসবা-আখাউড়া আসনে আ:লীগ ও বিএনপিসহ ৮ জনের মনোনয়নপত্র দাখিল

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে আজ শেষ দিনে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে আওয়ামীলীগ ও বিএনপিসহ বিভিন্ন দলের ৮জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন দলের একক প্রার্থী আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি, বিএনপি থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান, আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন, বিএনপি নেতা নাছির উদ্দিন হাজারী, জাতীয় পার্টির (এরশাদ) তারেক আদেল, জাতীয় পার্টির (কাজী জাফর) সেলিম মাষ্টার, ইসলামী আন্দোলনের প্রার্থী জসিম উদ্দিন ও এনপিপির প্রার্থী মো: দেলোয়ার হোসেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে আওয়ামীলীগ মনোনিত একক প্রার্থী আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি গতকাল মঙ্গলবার দুপুরে আখাউড়া রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন। আজ শেষ দিনে কসবায় আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি মনোনয়নপত্র দাখিল করে।

আখাউড়ায় সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের হাতে মনোনয়নপত্র তুলের দেয়ার সময় আইনমন্ত্রীর সাথে ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর পিএস মোহাম্মদ মাসুম, এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদলসহ আখাউড়া আওয়ামীলীগ নেতৃবৃন্দরা। অপরদিকে কসবা সহকারী রির্টানিং অফিসারের হাতে আজ বুধবার মনোনয়নপত্র তুলে দেয়ার উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আনিসুর রহমান ভুইয়াসহ কসবা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

এদিকে আজ বিকালে বিএনপির মনোনিত প্রার্থী সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান ব্রাহ্মণবাড়িয়া রির্টানিং অফিস ও কসবা সহকারী রির্টানিং অফিসে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় মুশফিকুর রহমানের সাথে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি খন্দকার মো: বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন, আখাউড়া পৌরসভা বিএনপির সভাপতি বাহার মিয়া ও ছাত্রদলের সভাপতি আল আমীন মোল্লা প্রমুখ।

পরে বিকাল ৪টায আখাউড়া রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপির আরেক মনোনিত প্রার্থী নাছির উদ্দিন হাজারী। মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবুল ফারুক বকুল ও শেখ বাবু প্রমুখ।

পরে বিকাল সাড়ে ৪টায় বিএনপির অপর মনোনিত প্রার্থী ও আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন মনোনয়নপত্র দাখিল করেন। সহকারী রির্টানিং অফিসার ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের হাতে মনোনয়নপত্র তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ডা: খুরশেদ আলম, এম এ রউফ চৌধুরীসহ বিএনপির নেতৃবৃন্দরা। এর পরে মনোনয়নপত্র দাখিল করে এনপিপি মনোনিত প্রার্থী দেলোয়ার হোসেন। কসবায় মনোনয়নপত্র দাখিল করেন জাতীয় পার্টির (এরশাদ) তারেক আদেল ও ইসলামী আন্দোলনের প্রার্থী জসিম উদ্দিন। ব্রাহ্মণবাড়িয়ায় মনোনয়নপত্র দাখিল করেন জাতীয় পার্টির (কাজী জাফর) সেলিম মাষ্টার।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com