ব্রেকিং

x

আজই খরা কাটাতে চান রোনাল্ডো

রবিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৪৬ অপরাহ্ণ | 57 বার

আজই খরা কাটাতে চান রোনাল্ডো

জাতীয় দল বা ক্লাবের হয়ে সাধারণত একটি ম্যাচও মিস করতে চান না তিনি। সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিশ্বকাপের পর পর্তুগালের সর্বশেষ দুটি ম্যাচের দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

দু’সপ্তাহের আন্তর্জাতিক বিরতিতে বান্ধবীকে নিয়ে সংক্ষিপ্ত নৌবিহার শেষে অনুশীলনে নিমগ্ন ছিলেন পর্তুগিজ মহাতারকা। জাতীয় দল থেকে ছুটি নিয়ে অনুশীলনে এত জোর দেয়ার কারণ একটাই- জুভেন্টাসের জার্সিতে গোলের খাতা খোলা। এই গ্রীষ্মে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেয়ার পর সেরি-এ লিগে তিন ম্যাচ খেলেও বিস্ময়করভাবে এখনও গোলের দেখা পাননি রোনাল্ডো।

তিন ম্যাচে প্রতিপক্ষের গোলমুখে শট নিয়েছেন ২৩টি। ইউরোপের শীর্ষ পাঁচ লিগ মিলিয়ে যা সর্বোচ্চ। কিন্তু আসল কাজ গোলটাই করতে পারেননি রোনাল্ডো, যা তাকে ধৈর্যহারা করে তুলেছে।

আন্তর্জাতিক বিরতি শেষে আজ ঘরের মাঠে সাসসুয়োলোর মুখোমুখি হবে জুভেন্টাস। চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে নামার আগে এ ম্যাচেই গোলখরা কাটাতে মরিয়া রোনাল্ডো।

কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রি নাকি দলের সবাইকে গোল পেতে রোনাল্ডোকে সহায়তা করার নির্দেশনা দিয়েছেন। ইতালির ফুটবলে গোল করা তুলনামূলক কঠিন হলেও পর্যাপ্ত বিশ্রাম ও অনুশীলনের সুযোগ পাওয়ায় আজ জ্বলে ওঠার ব্যাপারে রোনাল্ডো নিজেও যথেষ্ট আত্মবিশ্বাসী।

গত মৌসুমে রিয়ালের হয়ে চতুর্থ ম্যাচে প্রথম লিগে গোল পেয়েছিলেন রোনাল্ডো। জুভেন্টাসের জার্সিতেও চতুর্থ ম্যাচে খুলতে পারে গোরোটা।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com