ব্রেকিং

x

আখাউড়া রামধননগর গ্রামে অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে

বুধবার, ০৯ জানুয়ারি ২০১৯ | ৮:৪৫ অপরাহ্ণ | 515 বার

আখাউড়া রামধননগর গ্রামে অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে
ফাইল-ছবি

আখাউড়া রামধননগর গ্রামের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মনির হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানাগেছে, গত ২৭ নভেম্বর ২০১৮ দিবাগত গভীর রাতে মনির হোসেনের বসত ঘরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোহাম্মদ শামছুজ্জামান অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মনির হোসেনের বাড়ি পরির্দশন করে সরকারী সহায়তার আশ্ব্যাস দেন। ৩০ নভেম্বর মনির হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলায় ক্ষতিগ্রস্থ মনির হোসেন বলেছেন, অগ্নিকান্ডের ঘটনায় টিভি, ফ্রিজ, পালসার মোটর সাইকেল, আসবাবপত্রসহ ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

মামলায় তিনি আরো উল্লেখ্য করেছেন,  গত ৩-৪ বছর ধরে তার প্রতিবেশী বেদন মিয়া ও তার স্ত্রীর সাথে বাড়ির সীমানা নিয়ে চরম মতবিরোধ চলছে। এই বিরোধীদের জের ধরে তারা মনির হোসেনকে বিভিন্ন সময় আক্রমন এবং প্রাননাশের হুমকি দিয়ে আসছিল। উক্ত আক্রোশের জের ধরে তারা এই অগ্নিকান্ডের ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছেন মামলার বাদী মনির হোসেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!