ব্রেকিং

x

ফেসবুকে ছবি প্রকাশের জের

আখাউড়া মোগড়া বাজারে দুইপক্ষের সংঘর্ষে আহত ৩

বুধবার, ০৭ মার্চ ২০১৮ | ৩:৪৪ অপরাহ্ণ | 6260 বার

আখাউড়া মোগড়া বাজারে দুইপক্ষের সংঘর্ষে আহত ৩

ফেসবুকে ছবি প্রকাশকে কেন্দ্র করে আজ বুধবার আখাউড়া মোগড়া বাজারে দুইপক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। গুরুত্বর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
সরেজমিন খোজ নেয়ার সময় জানাগেছে, মঙ্গলবার মোগড়া বাজারের চাল বেপারী আবুল কাশেমের পুত্র হানিফ তার ফেসবুক ওয়ালে বাবুল মিয়ার পুত্র ইমন মিয়ার ছবি বিকৃত করে প্রকাশ করে। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সকাল সাড়ে ১০টায় ইমন তার মামা ইকবালকে সঙ্গে নিয়ে মোগড়াবাজারে কাশেমের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে উভয় পক্ষ ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এই সংঘর্ষে ৩জন আহত হয়। গুরুত্ব আহত চাল বেপারী আবুল কাশেম (৫৫)কে আখাউড়া হাসপাতালে ও রোকন মিয়া (৩৫)কে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোকন মিয়ার ভাই আখাউড়া মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নোয়াব মিয়া জানান, ঝগড়া নিষ্পত্তি করতে গিয়ে তার ভাই সন্ত্রাসী হামলার শিকার হয়েছে।
মোগড়া আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, ঝগড়া নিষ্পত্তি করতে গিয়ে তিনিও আহত হয়েছেন।
c
এদিকে ঘটনার খবর পেয়ে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ও আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদারসহ একটি পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের বলেছেন, মোগড়া বাজারের উত্তেজনাকর পরিস্থিতি প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে। মোগড়ায় বর্তমানে শান্ত পরিস্থিতি বিরাজ করছে। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার বলেছেন, মোগড়া বাজারের পরিস্থিতি শান্ত । উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টিকারী অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী বলেন, উভয় পক্ষই প্রভাবশালী ও স্থানীয় আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বিবাদের মাধ্যমে তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!