ব্রেকিং

x

আখাউড়া পৌরসভা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন কমিটি অনুমোদন

বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮ | ১১:১১ অপরাহ্ণ | 366 বার

আখাউড়া পৌরসভা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন কমিটি অনুমোদন

আজ বৃহস্প্রতিবার আখাউড়া পৌরসভা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন কমিটি অনুমোদন হয়েছে। ৩৭ সদস্য বিশিষ্ট এই কমিটির সভাপতি করা হয়েছে মোহাম্মদ শরিফুল ইসলাম শরিফকে। সাধারন সম্পাদক করা হয়েছে মোহাম্মদ নুরে আলম সিদ্দীকে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মোহাম্মদ সাইদুর রানা সৈকতকে। আখাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ও সাধারন সম্পাদকের স্বাক্ষরে অনুমোদিত নবগঠিত এই কমিটি অন্যান্য সদস্যরা হল নির্বাহী সভাপতি আসিফুর রহমান সুমন, সিনিয়র সহ-সভাপতি এজাজ আহমেদ বাবু, সহ-সভাপতি সাইফুল ইসলাম খাদেম রাসেল, তোয়ায়েল হোসেন লিটন, আলম মিয়া, মোশারফ হোসেন জ্যাকি, নির্বাহী সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম বিল্লাল, যুগ্ম সাধারন সম্পাদক আবেদ হোসেন খান ইমন, মোহাম্মদ সামিউল কবির রিমন, সহ-সাধারন সম্পাদক তৌফিকুল ইসলাম তপন, রফিকুল ইসলাম আরমান, অর্থ সম্পাদক মোহাম্মদ পাভেল খান, দপ্তর সম্পাদক কিরণ উদ্দিন ভুইয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা রাবেয়া সুলতানা রুবি, যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার পলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আমিসুল হক খাদেম, সমবায় ও প্রকল্প বিষয়ক সম্পাদক জাকির হোসেন, ত্রাণ ও পুন:বাসন সম্পাদক সোহেল মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক পারভীন আক্তার, ক্রীড়া সম্পাদক শাহ নেওয়াজ মিয়া, আইন বিষয়ক সম্পাদক সোহেল ইসমাইল, মুক্তিযোদ্ধা স্মৃতি সংরক্ষন সম্পাদক রিপন মিয়া, আন্তর্জাতিক সম্পাদক সুমন মিয়া, কার্যকরী সদস্য ফারজানা আক্তার সুমী, এহসানুল হক ভুবন, মো: আলমগীর মিয়া, সেলিম মিয়া, নাছিমা আক্তার পান্না, আমিনুল ইসলাম হেলাল, আশরাফুল ইসলাম সুমন, এনামুল হোসেন মাসুম, সাথি আক্তার, জারু মিয়া চৌধুরী, আতিকুর রহমান ভুইয়া।

এদিকে আখাউড়ানিউজডটকমের উপদেষ্টা সম্পাদক ও সাংবাদিক দুলাল ঘোষকে প্রধান উপদেষ্ঠা করে ১১ সদস্যের একটি উপদেষ্ঠা পরিষদও গঠন করা হয়েছে। অন্যান্য উপদেষ্টারা হল এড. দোলনা আক্তার, আবুল বাশার শিকদার কামাল, এস,এম জাহিদুল হক খাদেম, আতিকুর রহমান ভুইয়া বাবুল, নুরজাহান লিপি, রেজাউল হক সাজু, লিটন মিয়া, কে এস এম আল্লামা নিয়ামুল তাইয়িম খাদেম, মো: ইয়াসিন মিয়া ও প্রভাষক মো: জয়নাল আবেদীন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com