ব্রেকিং

x

আখাউড়া নাছরীন নবী স্কুলে বই উৎসব উদযাপন

মঙ্গলবার, ০১ জানুয়ারি ২০১৯ | ৩:১২ অপরাহ্ণ | 442 বার

আখাউড়া নাছরীন নবী স্কুলে বই উৎসব উদযাপন

আজ মঙ্গলবার আখাউড়া নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বই উৎসব উদযাপন হয়েছে। আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই তুলে দেন।

এসময় মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, আজ সত্যিই একটি আনন্দের দিন। আমি আমাদের শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দিয়েছি।

তিনি আরো বলেন, সবার জন্য শিক্ষা নিশ্চিত করার উদ্যোগ গ্রহন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত বনিকের সভাপতিত্বে অনুষ্ঠিত বই উৎসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সদস্য মিজানুর রহমান, সেলিম মিয়া, শিক্ষক আব্দুর রাজ্জাক, নাছরীন নবী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার, জাকির হোসেন গেদু, কামাল ভুইয়াসহ ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার সর্বস্তরের মানুষ।

শেষে প্রধান অতিথি মেয়র তাকজিল খলিফা কাজলসহ অতিথিবৃন্দরা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে নতুন বই বিতরণ করেন। অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের সহকারী শিক্ষক স্বপ্না সিফাত (সাফিয়া)।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!