ব্রেকিং

x

আখাউড়া উপজেলা চেয়ারম্যান পদ থেকে মুসলিম উদ্দিনের পদত্যাগ

বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | ৮:০৪ অপরাহ্ণ | 1014 বার

আখাউড়া উপজেলা চেয়ারম্যান পদ থেকে মুসলিম উদ্দিনের পদত্যাগ

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে গতকাল মঙ্গলবার পদত্যাগ করেছেন ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন। তিনি আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি।

ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন জানান, আগামী জাতীয় নির্বাচনে আমাকে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপি থেকে মনোনয়ন দেয়া হয়েছে। দলের প্রয়োজনে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে আজ বুধবার মনোনয়নপত্র দাখিল করেছি। আমার পদত্যাগপত্র স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব গ্রহণ করেছেন।’

আখাউড়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ডা: খুরশেদ আলম ও এম এ রউফ চৌধুরী বলেছেন, ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের জন্য যোগ্য প্রার্থী। তিনি কর্মীবান্ধব নেতা। বর্তমান সরকারের আমলে আইনমন্ত্রীর এলাকায় শত প্রতিকুলতার মধ্যেও শুধু মাত্র জনপ্রিয়তার কারণে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হয়েছেন।  এলাকায় জনপ্রিয়তা থাকায় এবং কর্মীবান্ধব হওয়ার কারণে ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিনকে তারা সমর্থন দিয়েছেন বলেও জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com