ব্রেকিং

x

পূজা উদযাপনকারীদের সাথে পুলিশ প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

আখাউড়ায় ২১ মন্ডপে শারদীয় দূর্গোৎসব

শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ৩:৫৯ অপরাহ্ণ | 610 বার

আখাউড়ায় ২১ মন্ডপে শারদীয় দূর্গোৎসব

Akhaura pic-29

“যা দেবী সর্বভ’তেষু মাতরুপেন সংস্থিতা, নমস্তস্যৈ নমস্তস্যৈ” শ্রী চন্ডির এমন অসংখ্য মন্ত্র উচ্চারণের মধ্যদিয়ে আর কয়েকদিন বাদেই শুরু হবে সনাতনধর্মালম্বিদের শারদীয় দূর্গোৎসব। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় এবার ২১টি পূজামন্ডপে শারদীয় দূর্গোৎসব উদযাপন করা হবে। গত বছর এ উপজেলায় ১৯টি মন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হলে এবছর নতুন করে আরো দুটি পূজামন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।
আসন্ন শারদীয় দূর্গোৎসব উদযাপন ও পূজা মন্ডপে আইন শৃংখলা রক্ষা ও নিরাপত্তা জোরদার রাখার বিষয়ে আজ শনিবার সকালে পুলিশ প্রশাসনের সাথে পূজা উদযাপনকারী কমিটির এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আখাউড়া থানা কনফারেন্স হলে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন আখাউড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন তরফদার। উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হীরালাল সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অলক কুমার চক্রবর্তীর সঞ্চলনায় সভায় আরো বক্তব্য রাখেন আখাউড়া থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) আরীফ আমীন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খাদেম লিটন, , হিন্দু- বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিধান চন্দ্র দাস, সাধারণ সম্পাদক চন্দন কুমার ঘোষ, রাধামাধব আখড়া পরিচালনা কমিটির সভাপতি সুবল চন্দ্র ঘোষ, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক আবু কাউছার ভ’ইয়া, সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, জুটন বনিক প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে ওসি মোশারফ হোসেন তরফদার বলেন, দূর্গোৎসব উদযাপনে আখাউড়া থানা পুলিশ সর্বদা প্রস্তুত। যে কোন আইনি সহায়তা দিতে যথাসময়ে এবং যথাস্থানে পৌছে যাবে পুলিশ। পূজা মন্ডপে নিরাপত্তা বজায় রাখতে আয়োজকদের তিনি সর্বক্ষণিক পুলিশ প্রশাসনের সাথে যোগাযোগ রাখার পরামর্শ দেন।
আখাউড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিরালাল সাহা ও সাধারণ সম্পাদক অলক কুমার চক্রবর্তী জানান, এবার আখাউড়া উপজেলায় ২১টি পূজামন্ডপে শারদীয় দূর্গোৎসব উদযাপন করা হবে। এর মধ্যে পৌরশহরে ১০টি , মনিয়ন্ধ ইউনিয়নে ৩টি, মোগড়া ইউনিয়নে ৩টি, ধরখার ইউনিয়নে ৩টি এবং উত্তর ইউনিয়নে ২টি মন্ডপে শারদীয় দূর্গাপূজা উদযাপন অনুষ্ঠিত হবে। এবছর নতুন করে ধরখার ইউনিয়নের মধুপুর গ্রামে ও মনিয়ন্ধ ইউনিয়নের ভবানীপুর জেলে পাড়ায় শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com