ব্রেকিং

x

আখাউড়ায় শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮ | ৫:২৩ অপরাহ্ণ | 290 বার

আখাউড়ায় শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

দিবসটি উপলক্ষে আজ বৃহস্পতিবার উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন। সভায় শেখ হাসিনার বর্ণাঢ্য কর্মময় জীবনী তুলে ধরেন বক্তারা। সভা সঞ্চলনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক মনির হোসেন বাবুল।

এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক সেলিম ভূইয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি ড. আব্দুল্লাহ ভূইয়া বাদল,  উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল হালিম হেলাল, আব্দুল মান্নান, মোবারক হোসেন রতন,  উপজেলা যুবলীগের যুগ্ন- আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউছার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৭৫ সাল থেকে ৬ বছর নির্বাসন শেষে ১৯৮১ সালের এই দিনে বাংলার মাটিতে ফিরে আসেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই থেকে দিনটি স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসাবে পালন করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com