ব্রেকিং

x

আখাউড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | ৭:৪০ অপরাহ্ণ | 747 বার

আখাউড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

আজ বুধবার ভোরে আখাউড়ায় ভয়াবহ এক অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বসতবাড়ি আগুনে ভষ্মিভুত হয়ে নগদ টাকা ও স্বনালংকারসহ অন্তত ১৫ লাখ টাকার মালামাল পুড়েগেছে। আখাউড়া উত্তর ইউনিয়নের রামধনগর গ্রামের মনির হোসেনের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে আজ দুপুরে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ঘটনাস্থল পরির্দশন করেন। এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপনসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ঘটনাস্থল পরির্দশনের সময় মনির হোসেনের নিকট থেকে অগ্নিকান্ডের ঘটনা জানেন এবং তিনি ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারী সহায়তা দেয়ার আশ্ব্যাস দেন।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিক মনির হোসেন জানান, ভোররাতে তার পরিবারের সকলে ঘুমন্ত অবস্থায় হঠাৎ ঘরে আগুন লেগে যায়। খবর পেয়ে আখাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করার আগেই সম্পূর্ণ বসতবাড়ি পুড়ে ধ্বংস হয়ে যায়। আগুনে একটি বসতঘর ও একটি রান্না ঘর পুড়ে ছায় হয়ে যায়।
তিনি আরো জানান, নতুন মোটরসাইকেল, নগদ টাকা, স্বর্ণালংকার, টিভি, ফ্রিজ, আসবাবপত্রসহ অন্তত ১৫ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ধ্বংস হয়েগেছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com