ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ঔষধ ব্যবসায়ীকে জরিমানা

মঙ্গলবার, ২৪ জুলাই ২০১৮ | ৩:৫৪ অপরাহ্ণ | 1400 বার

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ঔষধ ব্যবসায়ীকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার বিভিন্ন বাজারে আজ মঙ্গলবার সকালে ভ্রাম্যমান আদালতের অভিযান চলে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। অভিযান চলাকালে বিপুল পরিমান মেয়াদউত্তীর্ণ ঔষধ রাখার দায়ে উপজেলার মোগড়া বাজারে রুবি ফার্মেসীর মালিক  মোঃ সোলাইমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় অভিযান টের পেয়ে মোগড়া বাজারের অন্যান্য ঔষধ ব্যবসায়ীরা দোকানে তালা মেরে গা ঢাকা দেয়। বিষয়টি  উপজেলা নির্বাহী অফিসার  মোগড়া বাজার কমিটিকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেয়।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান বিভিন্ন বাজার ঘুরে ব্যবসায়ীদের সাথে মৎস্য বিষয়ক বিভিন্ন আইন ও  ফরমালিন এর ক্ষতিকারক দিক নিয়ে আলোচনা করেন। এছাড়া ব্যবসায়ী ও জনসাধারণকে ফরমালিনের বিষয়ে সর্তক করার পাশাপাশি ২৩ সেমি এর কম রুইজাতীয় মাছ বিক্রয় না করার জন্য নির্দেশ দেন। অভিযান পরিচালনাকালে  আখাউড়া থানা পুলিশের একটি  চৌকস দল ও আদালত সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com