ব্রেকিং

x

আখাউড়ায় বাদল দাসের ১ম মৃত্যুবার্ষিকী পালন

বুধবার, ০২ জানুয়ারি ২০১৯ | ২:২৮ অপরাহ্ণ | 553 বার

আখাউড়ায় বাদল দাসের ১ম মৃত্যুবার্ষিকী পালন

আজ বুধবার আখাউড়ায় যুবলীগ নেতা বাদল দাসের ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে আখাউড়া উপজেলা যুবলীগের উদ্যোগে আখাউড়া সড়কবাজারস্থ দলীয় কার্যালয়ে এক শোক সভার আয়োজন করা হয়।

আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আওয়ামীলীগ নেতা মিলন মাষ্টার, শেখ ইকবাল হোসেন, নুরু মিয়া, আখাউড়া পৌর যুবলীগের সভাপতি মনির খান, উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি জামাল ভুইয়া, সাধারন সম্পাদক হানিফ রানা, যুবলীগ নেতা জুয়েল রানা প্রমুখ।

শোক সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল।

শোক সভার সভাপতি মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, বাদল দাস একজন ভালো মনের মানুষ ছিলেন। আওয়ামীলীগের নিবেদিত একজন নেতা ছিলেন। তিনি তার কর্মের মাধ্যমে আমাদের মধ্যে চির অম্লান হয়ে থাকবেন।

উল্লেখ্য আখাউড়া মনিয়ন্ধ গ্রামের উপজেলা আওয়ামী যুবলীগ নেতা বাদল দাস গত বছর ২রা জানুয়ারী হৃদযন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। একই বছর ১৯ জানুয়ারী দেশের আইন, বিচার, ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি প্রয়াত বাদল দাসের বাড়িতে গিয়ে সহমর্মিতা প্রকাশসহ এই পরিবারটির দায়িত্ব নেন। সে অনুযায়ী আইনমন্ত্রী বাদল দাসের পরিবারকে একটি পাকা ঘর নির্মানসহ এই পরিবারের ছেলেমেয়েদের লেখাপড়ার ব্যয়ভার বহন করছেন। এছাড়াও সরকারী ভাবে সব ধরণের সহযোগীতাও পাচ্ছেন এই পরিবার।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!