ব্রেকিং

x

আখাউড়ায় খড়মপুর স্কুলে ডিজিটাল ল্যাব ও বিজ্ঞানাগার উদ্বোধন

সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ১০:০৮ অপরাহ্ণ | 451 বার

আখাউড়ায় খড়মপুর স্কুলে ডিজিটাল ল্যাব ও বিজ্ঞানাগার উদ্বোধন

আখাউড়ায় আজ সোমবার থেকে মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ে ডিজিটাল ল্যাব ও বিজ্ঞানাগার চালু হয়েছে। খড়মপুর শাহপীর কল্লাহ শহীদ উচ্চ বিদ্যালয়ে আজ সকালে আইসিটি ডিজিটাল ল্যাব ও আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন হয়। স্কুল কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। অনুষ্ঠানের শুরুতে আইসিটি ডিজিটাল ল্যাব ও আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

o

এদিকে উদ্বোধনী অনুষ্ঠান শেষে খড়মপুর শাহপীর কল্লাহ শহীদ উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় মা সমাবেশে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কজাল। অন্যদের মধ্যে বক্তৃতা দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শওকত আকবর, আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো: মানিক মিয়া, স্কুলের সাবেক প্রধান শিক্ষক নাজির হোসেন ভুইয়া, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পারভীন আক্তার। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক দুলাল হোসেন। মা সমাবেশে স্কুলের সমস্ত ছাত্র-ছাত্রীদের মায়েরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com