ব্রেকিং

x

আখাউড়ায় এক ব্যাক্তির লাশ উদ্ধার। মৃত্যু নিয়ে রহস্য

শুক্রবার, ৩০ নভেম্বর ২০১৮ | ৩:২৬ অপরাহ্ণ | 718 বার

আখাউড়ায় এক ব্যাক্তির লাশ উদ্ধার। মৃত্যু নিয়ে রহস্য

আখাউড়ায় সফিকুল ইসলাম বুকল (৪০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে।  আজ শুক্রবার দুপুরে আখাউড়া মোগড়া ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের রাস্তা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বকুল আখাউড়া রাজেন্দ্রপুর গ্রামের মরহুম ছিদ্দিকুর রহমানের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত বকুল মিয়া রাজধানী ঢাকায় পরিবার নিয়ে বসবাস করে। বৃহস্প্রতিবার রাতে বকুল আখাউড়ায় নিজের বাড়িতে আসে। এই অবস্থায় আজ শুক্রবার সকালে বাড়ির পাশে রাস্তায় তাকে অচেতন অবস্থায় দেখে স্থানীয়রা আখাউড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে আজ দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে ।

এদিকে রাস্তায় বকুলের মৃতদেহ পড়ে থাকায় তার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে বলে স্থানীয়দের ধারণা। জখমের চিহ্ন না থাকায় কেউ ধারণা করছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে, আবার কেউ কেউ ধারণা করছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে আখাউড়া থানার এস আই দেলোয়ার হোসেন জানান, বকুলের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, তার শরীরে কোন জখমের চিহ্ন পাওয়া যায়নি তবে কিভাবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করতেই লাশ মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!