ব্রেকিং

x

আখাউড়ায় আলেম উলামাদের সাথে আইনমন্ত্রীর মতবিনিময়

মঙ্গলবার, ২৭ নভেম্বর ২০১৮ | ২:১৭ অপরাহ্ণ | 423 বার

আখাউড়ায় আলেম উলামাদের সাথে আইনমন্ত্রীর মতবিনিময়

আজ মঙ্গলবার সকালে আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি আখাউড়া উপজেলার সর্বস্তরের আলেম উলামাদের সাথে মতবিনিময় করেছেন।

আখাউড়া পৌরসভায় মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কথা বলেন সেটা রাখেন। আলেম উলামাদের দেয়া কথা তিনি রেখেছেন।

আইনমন্ত্রী আরো বলেন, কওমি মাদ্রাসা সংক্রান্ত যে আইনটি পাশ হয়েছে একজন মন্ত্রী এমপিও বিরোধীতা করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে খুবই আন্তরিক ছিলেন।

তিনি আরো বলেন, দেশে এখন ব্যাপক উন্নয়ন হচ্ছে, আপনারা উন্নয়নে সামিল হোন। আপনারা বিবেক দিয়ে কাজ করুন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, মাওলানা মুফতি কেফায়েতুল্লাহ, মুফতি মাওলানা আসাদুজ্জামান, মাওলাদা আসাদ আল হাবীবী, মাওলানা কাজী মাইনুদ্দিন, উপজেলা যু্বলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যু্বলগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আইনমন্ত্রী এর আগে আখাউড়া খড়মপুর মাজার শরীফ জিয়ারত করেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com