ব্রেকিং

x

আখাউড়ায় আইনমন্ত্রীকে বিভিন্ন মহলের অভিনন্দন

রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ | ১০:৫২ অপরাহ্ণ | 545 বার

আখাউড়ায় আইনমন্ত্রীকে বিভিন্ন মহলের অভিনন্দন
উপজেলা প্রশাসন, আখাউড়ার ফেসবুক আইডি থেকে সংগৃহিত

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আনিসুল হক পুনরায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী হওয়ার আমন্ত্রণ পেয়েছেন।

অ্যাডভোকেট আনিসুল হক পুনরায় আইনমন্ত্রী হওয়ার খবরে তার নির্বাচনী এলাকা আখাউড়ার মানুষ আনন্দ প্রকাশ করে মিষ্টি বিতরণ করেছেন।

এদিকে পুনরায় আইনমন্ত্রী হওয়ায় আখাউড়ায় দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন মহল অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে অভিনন্দন জানিয়েছেন।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে অভিনন্দন জানিয়ে বলেছেন, স্বাধীনতার পর কসবা-আখাউড়া আসনে অনেক সংসদ সদস্য নির্বাচিত হয়েছে কিন্তু তাদের কারো মন্ত্রীসভায় বসার সৌভাগ্য হয়নি। অ্যাডভোকেট আনিসুল হক এমপি পরপর দুইবার আইনমন্ত্রী হিসাবে দায়িত্ব পেয়েছেন।

তিনি আরো বলেন, আইনমন্ত্রী মহোদয় একজন সৎ ও সজ্জন ব্যক্তি, কসবা ও আখাউড়াবাসীর অহংকার। এলাকার উন্নয়নের রূপকার অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে পুনরায় মন্ত্রীত্ব দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

এদিকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান নিজের ফেসবুকে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে অভিনন্দন জানিয়েছেন।

তিনি বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের সংসদ সদস্য বর্তমান আইনমন্ত্রী আগামীকাল পুনরায় মন্ত্রী হিসাবে শপথ নিচ্ছেন। মাননীয় মন্ত্রী মহোদয়ের প্রতি রইল শ্রদ্ধা, ভালোবাসা, অভিনন্দন ও শুভকামনা।

তিনি আরো বলেন, জনাব আনিসুল হক মন্ত্রী মহোদয়ের সততা, নিষ্ঠা, ও ইতিবাচক উন্নয়ন ভাবনা যে কারও কাছে অনুকরনীয়। মহান আল্লাহ মাননীয় মন্ত্রী মহোদয়কে দেশের জন্য আরও কাজ করার তৌফিক দিন।

পুনরায় আইনমন্ত্রী হওয়ায় অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে অভিনন্দন জানিয়েছেন আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার।

তিনি বলেন, আইনমন্ত্রী মহোদয় একজন ভালো ও সৎ মানুষ। তিনি আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে শ্রদ্ধা জানিয়েছেন।

আইনমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন।

পুনরায় আইনমন্ত্রী হওয়ায় অ্যাডভোকেট আনিসুল হক এমপিকে অভিনন্দন জানিয়েছেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল।

পুনরায় আইনমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় আখাউড়া উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দরাও অভিনন্দন জানিয়েছেন। আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া (আনন্দ টিভি), কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক (এশিয়ান টিভি), আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম (বাংলা টিভি)সহ আখাউড়া প্রেসক্লাব ও টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সমস্ত সাংবাদিকরা আইনমন্ত্রীকে অভিনন্দন জানান।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আনিসুল হক এমপি পুনরায় আইন, বিচার ও সংসদ বিষয়মন্ত্রী হওয়ায় অভিনন্দন জানিয়েছেন আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মাহী, ছাত্রলীগ নেতা হাসান খলিফা, হৃদয় প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!