ব্রেকিং

x

বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক ড. মো: আব্দুল মান্নান বলেছেন,

আইনমন্ত্রীর প্রচেষ্টায় ভুমি রেজিস্ট্রেশন খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে

মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ | ৪:০১ অপরাহ্ণ | 422 বার

আইনমন্ত্রীর প্রচেষ্টায় ভুমি রেজিস্ট্রেশন খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে

আজ মঙ্গলবার দুপুরে আখাউড়া সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লিখক, নকল নবীশ ও নিকাহ রেজিষ্ট্রারদের মতবিনিময় সভা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তারের মহাপরিদর্শক ড. খান মো: আব্দুল মান্নান।

সভায় মহাপরির্দশক ড. খান মো: আব্দুল মান্নান বলেছেন, আইনমন্ত্রীর প্রচেষ্টায় দেশের ভুমি রেজিস্ট্রেশন খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের নাগরিক সুবিধা বাড়াতে নিবন্ধন পরিদপ্তরকে অধিদপ্তারে উন্নীত করা হয়েছে। জেলা ও উপজেলায় আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত জেলা রেজিস্ট্রি অফিস ও সাব-রেজিস্ট্রি অফিস ভবন নির্মাণ করা হচ্ছে। আখাউড়াতেও জনগণের সুবিধার্থে নতুন সাব-রেজিষ্ট্রি অফিস ভবন তৈরী করতে ইতিমধ্যে কাজ শুরু হয়েছে।

তিনি আরো বলেন, রেজিষ্ট্রেশন কার্যক্রমের পর দ্রুত জনগণের হাতে দলিলপত্র তুলে দিতে বিপুল পরিমান বালাম বই সরবরাহ করা হয়েছে। নকল নবীশদের বেতন ভাতাদি বাড়ানো হয়েছে, আরো বাড়ানোর প্রক্রিয়া চলছে।

ভূমি সংক্রান্ত সঠিক পরামর্শ দিয়ে জনগণকে সেবা দিতে দলিল লিখকদের প্রতিও তিনি আহবান জানান।

ব্রাহ্মণবাড়িয়া জেলা রেজিষ্ট্রার শেখ মো: আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইনমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ মাসুম, সাবেক এপিএস আকছির এম চৌধুরী, বিআরএসএ এর সভাপতি জিয়াউল হক, মহাসচিব কাউছার আহমদে, আখাউড়া সাব-রেজিষ্ট্রার তাজনুভা জান্নাত, দলিল লিখক সফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাব-রেজিষ্ট্রার রমজান খান।

এছাড়াও উপস্থিত ছিলেন আখাউড়া সাব-রেজিষ্ট্রি অফিসের সিনিয়র দলিল লিখক শরীফ আহাম্মদ ভুইয়া, আব্বাস উদ্দিন, ওয়াহেদ হোসেন, নুরুন্নবী ভুইয়া, বাদল আহাম্মদ খান, ময়নাল হক ভুইয়া, নকল নবীশ নাজমা বেগম, আসমা, জয়নাল আবেদীন, অফিস সহকারী মোজম্মেল প্রমুখ।

uy2

এর আগে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন আখাউড়া সাব রেজিস্ট্রি অফিসের দলিল লিখক, নকলনবীশ সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা।

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!